Breaking News

চুরি করতে এসে যুবতির শ্লীলতাহানি, সিঁদুর পরিয়ে পালাল চোর!

তাকে কোন নামে ডাকা হবে, চোর না ডাকাত? নাকি তার নামে শ্লীলতাহানির মামলা দায়ের করা হবে? ভারতের কানপুরের ফারুখাবাদ জেলার এমনই এক অপরাধী এখন স্থানীয় থানার ঘুম কেড়ে নিয়েছে।

এসেছিল চুরি করতে। চুরির আগে ঘরে একা যুবতিকে পেয়ে তার শ্লীলতাহানি করে সেই চোর। সেখানে শেষ হয়নি ব্যাপারটা। চুরি করে যাওয়ার আগে নির্যাতিতা যুবতির মাথায় সিঁদুরও পরিয়ে দিল সে! অবিশ্বাস্য হলেও এমনটাই ঘটেছে। এরপর ওই যুবতির বাড়ি থেকে নগদ ৩৫ হাজার টাকা ও দামি সামগ্রী নিয়ে পালিয়ে যায় সে চোর। পুরো ঘটনা শুনে পুলিশ এতটাই বিরক্ত, যে ওই চোরকে ধরতে পুরস্কার ঘোষণা করা হয়েছে।

বাবা-মা বড়বোনকে দেখতে গিয়ে ছিলেন তার বাড়িতে। সে রাতে ওই যুবতি বাড়িতে একাই ছিল। বাড়ি ফাঁকা ভেবে চুরি করতে আসে দুই চোর। যুবতিকে ঘুম থেকে তুলে ভয় দেখায় তারা। ঘরের দামি সামগ্রী কোথায় আছে, তা জানতে চায়। ওই যুবতি পালাতে গেলে তাকে হিঁচড়ে ঘরে টেনে এনে শ্লীলতাহানি করে এক চোর। এরপর সে আবার যুবতির কাছে জানতে চায়, কোথায় আছে টাকা ও দামি জিনিসগুলো। সহযোগীকে ওই যুবতির সামনে দাঁড় করিয়ে রেখে সব মালপত্র তার চোখের সামনেই চুরি করে সে। তারপর আলমারি থেকে সিঁদুর বের করে যুবতির কপালে পরিয়ে দেয় সেই চোর।

ফারুখাবাদের SP রাজেশ কৃষ্ণা ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জানান, ‘চোর ধরতে জেলার একাধিক থানায় জানানো হয়েছে। এর আগে পুলিশের খাতায় তার নাম আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। আর যে ধরিয়ে দিতে পারবে, তাকে পুলিশের পক্ষ থেকে পুরস্কার দেয়া হবে বলেও ঘোষণা করা হয়েছে।