প্রকাশ পেলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়ন জান্নাতুন নাঈমের ছেলেকে নিয়ে বাইক চালানোর ভিডিও!

সুদর্শনা ২০ বছর বয়সী তরুণী জান্নাতুল নাঈম এভ্রিল। ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন তিনি। আসন্ন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এভ্রিল। এছাড়াও প্রথম রানার আপ হন জেসিয়া ইসলাম, দ্বিতীয় রানার আপ হন জান্নাতুন সুমাইয়া হিমি।

জমকালো পরিসরে গত শুক্রবার রাত ৮ টা বেজে ১০ মিনিটে পর্দা উন্মোচিত হয়েছিল ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ এর গ্র্যান্ড ফিনালের। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়।

কিন্তু মূল ঘটনা হচ্ছে, একাধিক গণমাধ্যম ও কয়েকটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় যে, ছয় বিচারক শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, জুয়েল আইচ, বিবি রাসেল, রুবাবা দৌলা মতিন- এরা কেউই জান্নাতুল নাঈম এভ্রিলকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে বিজয়ী নির্বাচন করেননি। তারা বিজয়ী নির্বাচিত করেছিলেন- যিনি রানার আপ হন, সেই জেসিয়া ইসলাম হিমিকে। কিন্তু আয়োজকদের জালিয়াতির কারণে নাকি বিজয়ী ঘোষণা করা হয়েছে এভ্রিলের নাম। আর এটা নিয়েই বর্তমানে চলছে আলোচনা ও সমালোচনা।

প্রকাশ পেলো ‘মিস ওয়ার্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়ন জান্নাতুন নাঈমের ছেলেকে নিয়ে বাইক চালানোর ভিডিও! প্রকাশ পেলো ‘মিস ওয়ার্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়ন জান্নাতুন নাঈমের ছেলেকে নিয়ে বাইক চালানোর ভিডিও!

প্রকাশ পেলো ‘মিস ওয়ার্ড বাংলাদেশ’-এর চ্যাম্পিয়ন জান্নাতুন নাঈমের ছেলেকে নিয়ে বাইক চালানোর ভিডিও!