Breaking News

বিচ্ছেদের পরপরই ‘ইতনা দূর’

নতুন মিউজিক ভিডিওর মডেল হয়ে আসছেন মাহিন। ‘ইতনা দূর’ শিরোনামের এ গানের মিউজিক ভিডিওতে তার সঙ্গে জুটি হিসেবে কাজ করেন পায়েলিয়া পায়েল। গানটিতে কণ্ঠ দেন আবরার সিয়াম।

অনুরুদ্ধ ঘোষের লেখা গানটির সংগীতায়োজন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত রুম্মান চৌধুরী। ভারতের টি সিরিজের ব্যানারে নির্মিত হয়েছে মিউজিক ভিডিওটি।

জানা গেছে, ২৩ ডিসেম্বর টিজার ও ২৭ ডিসেম্বর মিউজিক ভিডিওটি প্রকাশ হবে।

গত বছরের শেষের দিকে মাহিন-সারিকার বিচ্চেদের ঘটনা ঘটে। এর পরপরই মাহিন ঘোষণ দেন তিনি নায়ক হবেন। নিজেই ছবি প্রযোজনা করবেন এবং অভিনয় করবেন। সেই সুবাদে মিউজিক ভিডিওতে কাজ করছেন মাহিন।

এ প্রসঙ্গে মাহিম করিম বলেন, ‘টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। তার পরিপ্রেক্ষিতে এই মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভিডিওটির কনসেপ্টটা দারুণ। আশা করছি, প্রকাশের পর ভালো সাড়া পাবো।

তিনি আরো বলেন, ‘ভারতের একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির কারণে আমাকে তাদের পরামর্শ মতো চলতে হচ্ছে। এতদিন তো টি-সিরিজের সঙ্গে অনেক পাকিস্তানি কাজ করলেও বাংলাদেশ থেকে সম্ভবত আমি প্রথম কাজ করলাম। এটা আমার জন্য বড় একটা প্রাপ্তি। এরই মধ্যে বলিউডে কাজের কথা চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মার্চে সু-সংবাদ দিতে পারব।’

আগামী ২৩ ডিসেম্বর টিজার এবং ২৭ ডিসেম্বর মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে বলে জানা যায়। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। ক্যামেরায় ছিলেন আরচি, সন্দীপ রায় এবং এহসান আরিফিন।