Breaking News

ভূতের কারণে বাড়ি ছাড়া দম্পতি, সিসি ক্যামেরায় আটক ভূত! (ভিডিও)

গতকয়েক দিন ধরে তারা সন্ধ্যায় নিজ বাড়িতে থাকতে পারছেন না।বিশ্বের উত্তরমেরু থেকে দক্ষিণ মেরু, পূর্বমেরু থেকে পশ্চিম মেরুতে প্রতিনিয়ত কত ঘটনায় ঘটে যাচ্ছে। অদ্ভুত সেসব ঘটনার রহস্য কখনও উদঘাটন হয় আবার কখনও রয়ে যায় অন্ধকারে। এমনই এক রহস্যজনক ঘটনা ঘটে ফ্রান্সের এক দম্পতির বাড়িতে।

গতকয়েক দিন ধরে তারা সন্ধ্যায় নিজ বাড়িতে থাকতে পারছেন না। রাত কাটাতে হচ্ছে আত্মীয়ের বাড়িতে। কী এমন ঘটনা ঘটেছে সেই দম্পতির বাড়িতে? শোনাগেল তাদের মুখ থেকেই।

কেন্ট স্টিফেন লি ও জেমস জানান, আমাদের বাড়ির জায়গায় আগে একটি হাসপাতাল ছিল। বেশ কিছু দিন ধরে বাড়িতে গা গা ছমছম পরিস্থিতি বিরাজ করছে। পাল্টে যাচ্ছে বাড়িটার পরিবেশ।

জানান গেছে, বড়দিন ও বর্ষবরণের অনুষ্ঠানের জন্য নিজের বাড়ি আলো আর ক্রিস্টমাস টি দিয়ে সাজিয়ে তুলেছেন তারা। যত বিপত্তি তখন থেকেই। তাদের বাসার ঘরে রাখা ওই ক্রিস্টমাস টি’কে ঘিরে যত আজব ঘটনা শুরু করেছে।

ঘরের সিসি ক্যামেরায় দেখা গেছে, ঘরের মধ্যের অদ্ভুত সব ভূতুড়ে দৃশ্য। দেখা যায়, রাতের বেলা তারা বাড়ি ছেড়ে যাবার পর বদলে যাচ্ছে বাড়ির পরিবেশ। ক্রিস্টমাস টি’তে থাকা আলোর পরিবর্তন হচ্ছে। কেউ একজন হেঁটে বেড়াচ্ছে পুরো ঘরে। সিসি ক্যামেরায় ধরা পড়া এই দৃশ্যগুলোর কোনো ব্যাখ্যা দেয়া সম্ভব হয়নি। তবে অনেকেই এ ঘটনাটিকে ভূতের কু প্রভাব বলে মনে করছেন। ধারণা রাত হলেই বাড়িতে প্রবেশ করে ভূত।

এদিকে স্টেফেন বলেন, ‘সিসি টিভির ভিডিওগুলো বারবার দেখছি। নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না। ভাবতে চেষ্টা করছি এই ঘটনাগুলোর পেছনে অন্য কোনোও কারণ থাকতে পারে কিনা।’ তিনি আরোও বলেন, ‘নিজের চোখ-কানকে অস্বীকার করি কী করে।’

স্টেফেনের বাড়িতে ভূতের সেই দৃশ্যগুলোর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরা