Breaking News

শূন্যে ১২ ফিট উড়ে পড়লো বাড়ির ছাদে, কিছুই হলো না চালক ও গাড়ির! (ভিডিও)

পাহাড়ি উঁচুনিচু পথে তীব্রবেগে ছুটছিল গাড়ি। হঠাৎ যা হবার তাই হলো। ড্রাইভার নিয়ন্ত্রণ হারালো। গাড়ি রাস্তা ছেড়ে শূন্যে। পাহাড়ের ঢালে গড়িয়ে পড়ে নিশ্চিত নির্মম মৃত্যু হতে যাচ্ছে ড্রাইভারের, আর গাড়ির তো দফারফা হবেই!

কিন্তু না, দুটোর কোনোটাই হয়নি। এমনকি উল্লেখ করার মতো গাড়ির তেমন একটা ক্ষতিও হয়নি। আর ভেতরে থাকা ড্রাইভার? তিনিও আছেন একদম, ঠিক যেন ডিম ভেঙে বের হওয়া কুসুম। গাড়ি রাস্তা ছেড়ে হাওয়ায় উড়েছে ১২ ফিট- এরপর সড়কের ঢালে এক পাকা ইমারতের ছাদে দিয়ে ‘ল্যান্ড’ করেছে।

স্থানীয় পত্রিকার খবরে জানা যায়, এনএইচ-৭০ নম্বর সড়কে গাড়ি ছোটাচ্ছিলেন চালক বানসি লাল। এক পর্যায়ে সরকাঘাটের পরসদা হাবানি এলাকার দারডু মোড়ে নিয়ন্ত্রণ হারান তিনি। গাড়ি ভারসাম্যহীন যয়ে যায়।

আতঙ্কিত বানসি লাল যতোটা সম্ভব জোড়ে গাড়ির ক্লাচ চেপে ধরেন পা দিয়ে। এতে করে গাড়ি পুরোই তার নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ১২ ফিট দূরের ওই বাড়ির ছাদে গাড়িটি ‘পার্ক’ হতে গিয়ে সেখানকার একটি দেয়াল ভেঙে দিয়েছে অবশ্য। একই সঙ্গে ভেঙে গেছে ছাদে থাকা ৫০০ লিটারের পানির ট্যাঙ্ক। তবে গাড়ি যেভাবে আছে দেখে মনে হতেই পারে যে কেউ সেটি সেখানে পার্ক করে রেখেছে।

হিমাচলের সরকাঘাট এলাকায় ঘটা এই দুর্লভ ঘটনা বিষয়ে স্থানীয়রা বলছে- এমন ঘটনা স্রেফ ফিল্মের স্টান্টদৃশ্যে ঘটতে পারে।

এমন তোলপাড় ঘটনায় বাড়ির মালিক পুলিশে কোনো অভিযোগ করেননি। জানা গেছে চালক ও তার মাঝে সমঝোতা হয়ে গেছে। তবে এখন দেখার বিষয় হতে পারে যে গাড়িটি ওই ছাদ থেকে নামিয়ে কিভাবে ফের সড়কে আনা হবে। সূত্র: জনসত্তা.কম