Breaking News

জাতীয় পাট দিবসে অপুর চোখ ধাঁধানো সাজ, দেখুন ছবিতে

আজ জাতীয় পাট দিবস। এ বছর পাট দিবসের প্রতিপাদ্য- সোনালী আশেঁর সোনার দেশ, পাটপণ্যের বাংলাদেশ। এ দিবস উপলক্ষে সারাদেশে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য সাংস্কৃতি অনুষ্ঠান। এছাড়া ইতোমধ্যে এ দিবস উদযাপন উপলক্ষে রাজধানী ঢাকায় পাট র‌্যালি এবং ঢাকা-জামালপুর-ঢাকা রোড-শো অনুষ্ঠিত হয়েছে।

অপু,,১১এদিকে এ পাট দিবসের প্রোগ্রামে যোগ দিয়েছেন এ সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী  অপু বিশ্বাস। একটু আগে তিনি পাট দিবসে নজরকাড়া সাজে  কিছু ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘জাতীয় পাট দিবসের অনুষ্ঠানে, সোনালী আশেঁর সোনার দেশ, পাট পণ্যের বাংলাদেশ।’

অপু,এছাড়া তাকে গতকালও এ দিবস নিয়ে ফেসবুক পেইজে স্ট্যাটাস দিতে দেখা গেছে। সেখানে তিনি সকল পাট চাষী ও শ্রমিকদের অন্তরের অন্তস্থল থেকে উষ্ণ ভালোবাসা ও শ্রদ্ধা বিনিময় করেন।

অপু,১১এদিকে হঠাৎ নতুন সাজে প্রিয় অভিনেত্রীকে দেখতে পেয়ে ভক্তরা আবেগাপ্লুত  হয়ে নানা মন্তব্য করতে থাকেন। একজন লিখেছেন, ‘অপু তোমাকে অলটাইম সুন্দর লাগে, ইউ আর সু কিউট।’  আরেক ভক্ত লিখেছেন, ‘অপু আপু বেরি বেরি নাইচ।’ আরেক ভক্ত লিখেছেন, ‘অসাধারণ হয়েছে অপু।’ ইতালি থেকে আরেক ভক্ত লিখেছেন, ‘ইতালি থেকে, তোমার ভালো বন্ধু।’অপুবিশ্বাসছবি: অপু বিশ্বাসের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।