Breaking News

অক্ষয় কুমারের শালী কে জানেন ? স্ত্রী চেয়েও বেশী সুন্দরী তার শালী ,দেখুন ছবিতে

বলিউডের এই দুনিয়া আর সারা পৃথিবীতে একটি আলাদা জায়গা নিয়ে নিয়েছে ।আর বলিউড স্টারদের জীবন যাত্রা হলিউড স্টারদের থেকে কোন অংশে কম না ।আর বলিউডে এমন অনেক বড় বড় স্টার আছেন যারা তাদের কঠিন পরিশ্রমে এই বলিউডে একটি বড় জায়গা করে নিয়েছে ।আর সেই জায়গা ধরে রাখার জন্যে তাদের কঠিন পরিশ্রমের সামনাসামনি হতে হয়েছে ।আসলে আজ আমরা কথা বলব অক্ষয় কুমারের নিয়ে ।

আর বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে আপনারা সকলেই জানেন আর তাঁর ফ্যান সংখ্যা এখন প্রচুর পরিমানে বেড়ে চলেছে ।আর অক্ষয় কুমাররের কোন ফীল্ম এখন বক্স অফিসে এলেই একটি বড় ঝড় তুলে থাকে ।আর তাঁর এই কিছু দিন আগে রিলিজ হাওয়া ফিল্ম প্যাডম্যান বক্স অফিসে বড় ঝড় তুলেছে ।

আর আপনারা সকলেই জানেন অক্ষয় কুমার বলিউডের বড় অভিনেত্রি টুঙ্কেল খান্না কে বিবাহ করেছেন ।আর তাদের দুটি সন্তান আছে এখন ।কিন্তু আজ আমরা তাঁর পরিবারের একজনের নিয়ে আপনাদের কথা বলব ,আসলে আজ আমরা আপনাদের কাছে যার নিয়ে কিছু আলোচনা করব সে হল অক্ষয় কুমারের শালীকা ।

আর অক্ষয় কুমারের শালীর নাম রিঙ্কি খান্না ।আর রিঙ্কী টুইঙ্কেল খান্নার ছোটো বোন ।আর ১৯৯৯ সালে আশা ফিল্ম পেয়ার মে কাভি কাভিতে রিঙ্কি অভিনয় করে তাঁর বলিউড এর জগত শুরু করেছিল ।আর রিঙ্কি বলিউডে আশা মাত্র সে নিজের নাম বদলে দিয়েছিল আর তাঁর আগের নাম ছিল রিংকল খান্না ।

রিঙ্কি খান্নার জন্ম ২৭ জুলাই ১৯৭৭ মুম্বাইএর মহারাস্ট্রে হয়েছিল ।আর ২০০৩ সালে বেস্ট বিজনেস ম্যান সমীর সরনকে বিয়ে করেছিল ।আর রিঙ্কির ফিল্মে কেরিয়ার অনেক ছোটো ছিল ।আর রিঙ্কি অনেক কম ফিল্মে কাজ করেছে ।আর তাঁর বাবা মা আর তাঁর দিদির তুলনায় সে অনেক কম ফিল্মে কাজ করেছে ।

আর রিঙ্কি এখন দুটি সন্তানের মা ।আর সে এখন এই বলিউড থেকে অনেক দূরে সরে গেছে ।আর সে এখন লন্ডনে থাকে ।আর রিঙ্কি আজ দেখতে খুব সুন্দর ।