Breaking News

মিমি পোস্ট করলেন রহস্যময় অন্তরঙ্গ ছবি, এঁরা কে কে! দেখুন চিনতে পারেন কি না

একেই কি বলে ‘লাভ ইজ ইন দি এয়ার’? গত বছরের শেষে বিয়ে করেছেন বিরাট কোহলি আর অনুষ্কা। আর এই বছরের গোড়াতেই এনগেজমেন্ট সেরে ফেললেন রাজ-শুভশ্রী।

অন্যদিকে, বহুদিন ধরে বলিউডের তারকা জুটি রণবীর সিংহ-দীপিকা পাডুকোন ও টলি-জুটি দেব-রুক্মিনীকে নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে। এবার টলি-পাড়ায় কি আরও একটি প্রেমের উপাখ্যান শুরু হতে পারে?

সম্প্রতি অভিনেত্রী মিমি চক্রবর্তী তাঁর টুইটারে একটি ছবি পোস্ট করেন। ছবিতে এক যুগলকে ঘনিষ্ঠ ভাবে আলিঙ্গনরত অবস্থায় দেখা যাচ্ছে। তবে তাঁদের কারোরই মুখ স্পষ্ট নয়। খানিকটা, নিউ ইয়র্কে ‘দ্য কিস’ গ্রাফিত্তির সামনে বিরুষ্কার ছবিটির মতো।

তবে জল্পনা হচ্ছে, হঠাৎ এই ছবিটি মিমি পোস্ট করলেন কেন? ছবিতেই বা এঁরা কারা? ছবিতে দু’জনের হাতেই ট্যাটু দেখা যাচ্ছে।

মেয়েটির ডান হাতে কবজির কাছে ট্যাটু রয়েছে। মিমিরও কিন্তু ঠিক একই জায়গায় একই রকম একটি ট্যাটু রয়েছে। শুধু ট্যাটু নয়, দু’জনের আঙুলেও রয়েছে একই আংটি। আর তাই দেখে নেটিজেনরা জল্পনা করতে শুরু করে দিয়েছেন, ছবির মেয়েটি কি খোদ মিমিই।

কিন্তু ছেলেটি কে। ছবিতে দেখা যাচ্ছে, ‘হাঙ্ক’ চেহারার ছেলেটির বাঁ হাতের কবজি জুড়ে রয়েছে বড় একটি ট্যাটু। আর সেই ট্যাটুর সঙ্গেই কিন্তু যথেষ্ট মিল রয়েছে টলিপাড়ার আর এক তারকা যশ দাশগুপ্তের ট্যাটুর।

ট্যাটু আর আংটির মিল চোখে পড়ল? ছবি— মিমির টুইটার ও যশের ফেসবুক ফ্যানপেজ

তবে সবটাই এখন মিলিয়ে দেখার বিষয়। হতেও পারে কোনও ছবির শ্যুটিংয়ের দৃশ্য। কিন্তু যশ-মিমির ভক্তরা ইতিমধ্যেই দুইয়ে-দুইয়ে চার করতে উঠে পড়ে লেগেছেন।

প্রসঙ্গত, জানুয়ারিতে মুক্তি পেয়েছে মিমি ও যশ অভিনীত ‘টোটাল দাদাগিরি’।