Breaking News

উজিরপুরে গুণীজন সম্মননা ও কৃতী শিক্ষার্থী সংবর্ধণা সম্পন্ন

১৪ই মার্চ ২০১৮ইং, উজিরপুর প্রতিনিধিঃ
বরিশালের উজিরপুর উপজেলায় সাতলা ইউনিয়নে নয়াকান্দি সমাজকল্যান যুবসংঘের উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ে এক গুণীজন সম্মননা ও এসএসসি-জেএসসি পরিক্ষায় A+ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মরহুম জনাব মো.আঃ মজিদ হাওলাদার (মরণোত্তর সম্মননা ) তিনি রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও দক্ষিন সাতলা-রাজাপুর গ্রামের আলোর দিশারী ,জনাব আব্দুল মালেক হাওলাদার (সফল পিতার সম্মননা) তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সাতলা ইউনিয়ন শাখার সভাপতি ও সাতলা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসানের গর্বিত পিতা , সমাজ সেবায় বিশেষ অবদান ও সাংগঠনিক দক্ষতা রাখায় শেরে বাংলা গোল্ড মেডেল পুরস্কার-২০১৮ লাভ করায় শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব মোঃ ইদ্রিস সরদারকেও বিশেষ সম্মননা প্রদান করা হয়। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সাতলা ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক।

এছাড়া উক্ত অনুষ্ঠানে এসএসসি-জেএসসি পরিক্ষায় A+ প্রাপ্ত শিক্ষার্থীর মাঝে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ নুরুল আলম বক্তিয়ার , রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আলমগীর হোসেন বিশ্বাস, আঃ রব সরদার, মোঃ কালিমুল্লাহ হাওলাদার, নয়াকান্দি সমাজকল্যান যুবসংঘের সভাপতি মু. আব্দুল কাদির জিব্রান, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ মিলন ও শিক্ষা বিষায়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসাইন।

উল্লেখ্য “সমাজের উন্নয়নে, মানবের কল্যাণে সর্বত্রই” এই শ্লোগান কে সামনে রেখে ২০১২ সালের ১১ ই নভেম্বর সচেতন যুবকদের সক্রিয় উদ্যোগে “নয়াকান্দি সমাজকল্যান যুবসংঘ” পদযাত্রা শুরু করে। একটি অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে গরীব অসহায় মানুষের মাঝে,গরীব মেধাবী শিক্ষার্থী, ব্যক্তি ও তাদের পরিবারের কল্যাণে কাজ করে আসছে। মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহ প্রদানের জন্য A+সংবর্ধনা ও বিভিন্ন জাতীয় দিবস উপলক্ষে কুইজ, রচনা প্রতিযোগীতা এবং ক্রীড়া মোদীদের জন্যও বিভিন্ন সময় প্রতিযোগীতার আয়োজন করে আসছে। গৌরবোজ্জল ১৯৫২ মাতৃভাষা আন্দোলন ও ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধ এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান ও নীতি আদর্শের প্রতি সাম্মান রেখে সংগঠনটি পরিচালিত হয়ে আসছে।