Breaking News

সাকিবের চাওয়াতে ফাইনালে বাংলাদেশ একাদশে পরিবর্তন

এক অবিশ্বাস্য গল্প। চরম নাটকীয়তা।হারের মুখে থেকে জয় তুলে নিল বাংলাদেশ। শেষ চার বলে দরকার ১২ রান। এটা কি সম্ভব? কিন্তু ক্রিকেটে যে অনেক কিছুই সম্ভব। সেই অসম্ভবকে সম্ভব করে অবিশ্বাস্য এবং মনে রাখার মতো এক জয় ছিনিয়ে নিল টাইগাররা।এ জয়ে নিদাহাস ট্রফির ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ

আগামীকাল রোববার শিরোপার লড়াইয়ে ভারতকে মোকাবিলা করবে টিম বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে খেলা শুরু সন্ধ্যা সাড়ে ৭টায়।

ভারতের বিপক্ষে ফাইনালে একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা! আগামীকালের ম্যাচে টাইগারদের একাদশের কথা বলতে গেলেই যে বিষয়টি আলোচনায় চলে আসে সেটি অনেক দিন ধরেই বাংলাদেশের ক্রিকেটে এটি তুমুল আলোচনার প্রসঙ্গ। নতুন করে বলার কারণ শুক্রবার ত্রিদেশীয় ট্রফিতে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচ। এদিন অধিনায়ক সাকিব ছিলেন বিস্ময়কর।

স্পিনার হিসেবে নিজে দুই ওভার বল করে আর আসলেন ই না।আরেক বাহাতি স্পিনার অপুকে কোন বলই দিলেন না তিনি।কারণটা সবাই জানত। এরপরও আনুষ্ঠানিকতার খাতিরে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জিজ্ঞেস করা হলো। সাকিব নতুন কিছু শোনাতে পারলেন না।

বললেন-দু্ই বাঁহাতি ব্যাটসম্যানের জন্যই বাঁহাতি স্পিনার আনা হয়নি। যার কারণে আগামীকালের ম্যাচে হয়তো বাদ পড়তে পারেন নাজমুল ইসলাম অপু। কেননা ভারতীয় টপ অর্ডারের রোহিত শর্মা ছাড়া অধিকাংশ ব্যাটসম্যানই বাহাতি। তাই অপুর পরিবর্তে একাদশে দেখা যেতো পারে বার বার সুযোগ পাওয়ার সম্ভাবনা গড়ে তোলা আরিফুল হক। এছাড়া একাদশে তেমন কোন পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে।বার বার ব্যাট হাতে ব্যর্থ হলেও ভারতের বিপক্ষে জ্বলে উঠার আসায় আবারো টাইগার একাদশে হয়তো জায়গা মিলবে সাব্বির রহমানের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:১. তামিম ইকবাল ২. লিটন দাস ৩.সাব্বির ৪.সাকিব ৫.সৌম্য সরকার ৬.মুশফিকুর রহিম ৭.মাহমুদউল্লাহ রিয়াদ ৮. আরিফুল হক ৯.মেহেদীহাসান মিরাজ ১০. রুবেল হোসেন ১১. মুস্তাফিজুর রহমান।