Breaking News

বিয়ের পর কেমন কাটছে টেলি-অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সংসার?

ধারাবাহিকের গল্পে নয়, বাস্তবেই বিয়ে করেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা। কিন্তু কে তাঁর মন জয় করলেন, পাত্র কেমন?

গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসেছেন সোলাঙ্কি রায়। কৃতী ছাত্রী সোলাঙ্কি তাঁর অভিনয়ক্ষমতা ও ব্যক্তিত্ব দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই মন জয় করেন বাংলার টেলি-দর্শকের। ‘ইচ্ছেনদী’-র মেঘলা শুধুমাত্র চিত্রনাট্যের জন্যেই নয়, সোলাঙ্কির সহজ-স্বাভাবিক, মন ছুঁয়ে যাওয়া অভিনয়ের জোরেই কিন্তু হয়ে উঠেছিল একটি কাল্ট চরিত্র।

এখন তিনি ‘সাত ভাই চম্পা’-র ছোটরানি পদ্মাবতী। ‘ইচ্ছেনদী’-র পরে বেশ লম্বা ব্রেক কাটিয়ে ফিরেছেন এই ধারাবাহিকে। মাঝখানে বেশ অনেকটা সময় ছিলেন বিদেশে। টেলিপাড়ায় গুঞ্জন ছিল যে উচ্চশিক্ষার জন্য বিদেশ গিয়েছেন সোলাঙ্কি এবং আবারও অভিনয়ে না-ও ফিরতে পারেন।

এক বছর আগে, এবেলা ওয়েবসাইটকে দেওয়া একটি বিশেষ সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে তাঁর জীবনে একজন বিশেষ মানুষ আছেন কিন্তু এখনই বিয়ের কথা ভাবছেন না। সেই বিশেষ মানুষটিকে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না তাঁর অনুগামীদের। শেষ পর্যন্ত জানা গেল তাঁর পরিচয়। পাত্রের নাম গোগোল বসু। কলকাতার বাসিন্দা কিন্তু এই মুহূর্তে প্রবাসী, বিদেশে কর্মরত।

আরো জানা গেল বিয়ের পরে স্বামী সংসার কেমন কাটছে সোলাঙ্কি রায়ের জীবন। তার দিন কাটে নাকি স্বামীর ভালোবাসা নিয়ে। শুটিং করতেও নাকি তার স্বামীর অনেক সাপর্ট পাচ্ছেন। খুব ভালোই কাটছে তার সংসার জীবন।