Breaking News

কি কারণে শাকিব খানের কানে সেফটিপিন ?

এবার নতুন স্টাইলে হাজির হলেন সুপারসার শাকিব খান। আসন্ন একটি ছবিতে কানে সেফটি পরে সোশ্যাল দুনিয়ার দৃষ্টি কেড়েছেন তিনি। আগামী কোরবানি ঈদে বুবলীকে নিয়ে সিনে পর্দায় হাজির হচ্ছেন শাকিব। শাহাদৎ হোসেন লিটন পরিচালিত এই ছবির একটি গান ইতোমধ্যে মুক্তি পেয়েছে। গোলাপি আভা এই গানে শাকিবকে দেখা গেছে কানে সেফটিপিন পরে নাচতে।

শাকিব-বুবলীর ‘অহংকার’ ছবির প্রকাশিত ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের স্থানে শাকিবকে দেখা যায় সেই আলোচিত লুকে। তিনি কানের লতিতে পরেছেন সেফটিপিন। কেন সেফটিপিন? এই প্রশ্ন গতকাল থেকে সোশাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। অনেকেই এটাকে স্টাইল বললেও কেউ কেউ বলছেন ভুল। তবে ভক্তদের দাবি তিনি সেফটিপিনকেই স্টাইলের অনুষঙ্গ হিসেবে বেছে নিয়েছেন। তবে সোশাল মিডিয়ায় চলছে প্রশ্নের পর প্রশ্ন।

সময় শাকিবের বাম কানের লতিতে দুলের মতো দুলতে দেখা যায় একটি সেফটিপিন। এ নিয়ে মন্তব্যের ঘরে বিভিন্ন ধরনের কথা লেখা হচ্ছে। অন্যদিকে সামাজিক যোগাযোগ রক্ষার মাধ্যম ফেসবুকেও পক্ষে-বিপক্ষে যুক্তি দিচ্ছেন অনেকে।

সাম্প্রতিককালে বেশ কয়েকটি সিনেমায় চিরচেনা শাকিবকে নতুন লুকে দেখা গেলেও ‘অহংকার’ সিনেমার টিজারে পাওয়া গেল সেই চিরচেনা শাকিব খানকেই। শুধু তাই নয় টিজারেও নির্মাণের মুন্সীয়ানা চোখে পড়েনি।

আসছে কোরবানি শাকিব-বুবলীকে নিয়ে অহংকার ছবিটি কেমন হবে? এ প্রসঙ্গে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন বলেন, এটি অ্যাকশন-রোমান্টিক একটি ছবি। ছবির গল্পের প্রয়োজনে শাকিব খানকে নিয়েছি। আর শবনম বুবলী এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে।