Breaking News

এ রকম একটি সম্পর্কের কথা রটবে তা আমি কখনও ভাবিনি: মীম

সাম্প্রতিক সময়ে মিডিয়াতে আর কোন প্রেমের খবর না থাকলেও বিচ্ছেদের খবর বেশ চড়া। গত ছয় মাসে তিন জোড়া নামি তারকা আপোষে সংসার ভেঙ্গেছেন। যদিও এই সংসার জীবনটাই ভাঙা গড়ার খেলা, কিন্তু সকল বিচ্ছেদ বেদনা নিয়ে আসে আশেপাশের মানুষদের জন্য। বর্তমান সময়ে তাহসান-মিথিলার বিচ্ছেদের খবর নিয়ে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম।

তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে বৃহস্পতিবার বিচ্ছেদের কথা জানানো হয়। তাহসানের নামের সঙ্গে মডেল ও অভিনেত্রী স্ত্রী মিথিলার নাম দিয়ে যৌথভাবে দেয়া ওই পোস্টে বলা হয় তাদের বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন।

পরে তাহসান ও মিথিলার নামে এসএমএস বার্তা দিয়েও তাদের একসঙ্গে না থাকার বিষয়টি জানানো হয়। বিষয়টি গণমাধ্যমে আসার পর তা ভাইরাল হয়ে যায়।

শোবিজের জনপ্রিয় এই দম্পতির বিচ্ছেদের বিষয় নিয়ে বিভিন্ন সামাজিক মাধ্যমে তোলপাড় চলছে। সেই সঙ্গে দীর্ঘ ১১ বছরের সংসারের অবসানের এই তোলপাড় করা খবরের নানা ডালপালা তৈরি হচ্ছে। তবে এ প্রসঙ্গে কেউ কেউ তাহসানের সাথে বিদ্যা সিনহা মীমের সম্পর্কের জের টেনেছেন।

অভিযোগটি নিয়ে মীম বলেন, ‘বিষয়টি আমার কাছে খুবই বিব্রতকর। কারণ আমরা দু’জন একসাথে টিভিসির কাজ করেছি মাত্র।

সেখানে প্রফেশনাল সম্পর্ক বা আন্ডারস্ট্যান্ডংও দারুণ ছিল। কিন্তু তাই বলে প্রেমের সম্পর্ক, এমনকি তাদের পারিবারিক জীবনে বিচ্ছেদের কারণ হিসেবে আমাকে জড়ানোটা খুবই বিব্রতকর।

এছাড়া আমিও বিভিন্ন পত্রিকার খবরে এই বিচ্ছেদের খবর পেয়েছি। ব্যক্তিগতভাবে আমি নিজেও ব্যথিত এ রকম একটি সংবাদে। কিন্তু তাই বলে তাহসান ভাইয়ার সাথে আমার এ রকম একটি সম্পর্কের কথা রটবে তা আমি কখনও ভাবিনি। সত্যিই বিষয়টিতে খুবই অবাক হয়েছি।’

উল্লেখ্য, গেল ভালবাসা দিবস উপলক্ষ্যে ক্লোজ-আপ কাছে আসার অফলাইন গল্পে তাহসান খান ও বিদ্যা সিনহা মিম ‘তোমার পিছু পিছু’ শিরোনামের একটি নাটকে একসঙ্গে হাজির হয়েছিলেন। মনসুর আহমেদের গল্পে নাটকটি নির্মাণ করেন মাবরুর রশিদ বান্নাহ, নাটকটি বেশ সাড়া ফেলেছিল। বর্তমানে মীম নতুন ছবির কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন।